দামুড়হুদায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

দামুড়হুদা অফিস: দামুড়হুদার পুরাতন হাউলীর দুই সন্তানের জননী রিতু খাতুন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে তিনি গোয়াল ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় ও পারিবারিকসূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার আনুমানিক বিকেল ৫টার দিকে দামুড়হুদা উপজেলার পুরাতন হাউলী গ্রামের সৌদি প্রবাসী নুর হোসেনের স্ত্রী রিতু খাতুন (৩৩) রোগ্য যন্ত্রণা সহ্য করতে না পেরে সকলের অজান্তে গোয়ালঘরের বাঁশের আড়ার সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। নিহতের শ্বশুর মোশাররফ হোসেন জানান, আমার পুত্রবধূ দীর্ঘদিন যাবত মাথার সমস্যায় ভুগছিলো। বহু ডাক্তার, কবিরাজ দেখিয়ে কোনো সুফল পাইনি। গতকাল বিকেলে তার মাথায় তীব্র যন্ত্রণা শুরু হলে বাড়ির সকলের অগোচরে বসতঘরের পেছনে গোয়ালঘরের বাঁশের আড়ার সাথে গরু বাধা মোটা দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এর আধাঘণ্টা পরে আমার পুত্রবধূর ভাই লিয়ন (২৫) মোবাইল ফোনে আমাকে জানায় যে, রিতু খাতুনের মোবাইল ফোনে কল দিয়ে তাকে পাচ্ছে না। তখন আমরা তাকে খোঁজাখুঁজি শুরু করি, কোথাও তার খোঁজ খবর না পেয়ে গোয়ালঘরে গিয়ে দেখতে পাই সে গলায় ফাঁস লাগিয়ে আড়ার সাথে ঝুলে আছে। তখন আমার চিৎকারে আমার পরিবারের সদস্যরাসহ পাড়া প্রতিবেশীরা ছুটে এসে আমার পুত্রবধূর মৃতদেহ নামায়। তার মৃত্যুতে আমার কিম্বা আমার পরিবারের এবং আত্মীয় স্বজনের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। নিকট আত্মীয় স্বজনরা এলেই মরদেহ দাফনের ব্যবস্থা করা হবে।

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, আত্মহত্যাকারীর পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More