দামুড়হুদায় সড়ক দুর্ঘটনা এড়াতে সড়কের ধারে স’মিলে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা সদরে সড়ক দুর্ঘটনা এড়াতে সড়কের ধারে রাস্তা দখলকারী স’মিলের (করাত কল) বৈধ কাগজপত্র না থাকায় মোবাইল কোর্টে জরিমানা করা হয়। গতকাল বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিট্রেট দিলারা রহমান এ আদালত পরিচালনা করেন।

আদালত সূত্রে জানা গেছে, স’মিলের (করাত কল) বৈধ কাগজপত্র না থাকায় ও সড়কের ধারে অবৈধভাবে বিছিন্নভাবে ছড়িয়ে ছিটিয়ে বিভিন্ন ধরনের ছোট বড় কাঠ ফেলে রাখায় প্রায় সময় ছোট বড় দুর্ঘটনা ঘটে থাকে। ফলে জনস্বার্থে সড়ক দখলমুক্ত রাখতে ও দুর্ঘটনা এড়াতে উপজেলা সদরের দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কের ধারের রাস্তা দখল করে অবৈধ দখলমুক্ত করে দুর্ঘটনা এড়াতে আদালত পরিচালনা করা হয়। এ সময় দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কের দামুড়হুদা গালর্স স্কুল অ্যান্ড কলেজের সামনে আব্দুস সালাম ও চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের ধারে ইমান আলির স’মিল (করাত কলের) মালিক বৈধ কাগজপত্র না দেখাতে পারায় করাতকল লাইন্সেসের বিধিমালা ২০১২/ ৩এর ১২ধারা ভঙ্গের অপরাধে উভয়কে ৩ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়। আদালত পরিচালনায় সহায়তা করেন উপজেলা নির্বাহী অফিসের পেশকার জিহন আলী ও অফিস সহায়ক রফিকুল ইসলাম।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More