‘দামুড়হুদা পরিবার’ ফেসবুক আইডিতে শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে পোস্ট : বিভিন্ন মহলে বিভ্রান্ত

স্টাফ রিপোর্টার: ‘দামুড়হুদা পরিবার’ নামক একটি ফেসবুক আইডি থেকে একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারচুপির মাধ্যমে পরীক্ষার ফলাফল পাল্টে দিয়েছে বলে একটি বিভ্রান্তিমূলক তথ্য পোস্ট করা হয়েছে। ফেসবুকে ওই তথ্য পেয়ে সাধারণ অভিভাবকরাসহ সচেতন মহল বিভ্রান্তির মধ্যে পড়েছে।

জানা গেছে, ‘দামুড়হুদা পরিবার’ নামক একটি ফেসবুক আইডি থেকে বেশ কিছুদিন ধরে বিভিন্ন রকম বিভ্রান্তিমূলক তথ্য পোস্ট করা হচ্ছে। যা সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে প্রতিনিয়ত। এরই ধারাবাহিকতায় গত বুধবার রাতে ‘দামুড়হুদায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফলাফল কারচুপি অভিযোগ, শিক্ষা ক্ষেত্রে চরম দুর্নীতি’ লিখে পোস্ট করে। সচেতন মহল লেখাটি পড়ে বিভ্রান্ত হয়েছে। পোস্টটির মন্তব্যের স্থানে একটি আইডি থেকে এটা কোন স্কুলে জানতে চাই বলে মন্তব্য করা হলে পোস্ট করা ওই আইডি থেকে উত্তর দেয়া হয় দামুড়হুদার মধ্যে বিখ্যাত। বিখ্যাত ওই স্কুলে নাহার ম্যাডামের প্রয়োজন বলে বৃহস্পতিবার সন্ধ্যায় আরও একটি লেখা পোস্ট করা হয়। পোস্টের বিষয়গুলো নিয়ে নানামুখী গুঞ্জন চললেও ‘দামুড়হুদা পরিবার’ আইডিটি কার তা এখনো অজানা। ওই আইডির পরিচালনাকারী ওই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অবস্থান নিয়ে শামসুন্নাহার ম্যাডামের পক্ষে অবস্থান নিয়ে এই অপপ্রচার চালাচ্ছে বলে অনেকেই মন্তব্য করছেন। ওই আইডি থেকে গত ৮ ডিসেম্বর ‘দামুড়হুদা গার্লসের ফেসবুক পেজে নিয়মিত আপডেট থাকলেও দামুড়হুদা পাইলটের পেজে মার্চ মাসের পর থেকে কোনো আপডেট নেই। ‘পাইলট সরকারি হয়েও কেন এতো পিছিয়ে?’ লিখে পোস্ট করা হয়। ইতঃপূর্বে ওই ফেসবুক আইডি থেকে স্থানীয় সাংবাদিকদের পোস্টে বিভিন্ন কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More