মুজিবনগরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগরে দ্রুতগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। আহত ৪ জনের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে মেহেরপুর ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। গতকাল শনিবার দুপুর ২টার দিকে মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কে মুজিবনগর উপজেলা গেট ও মুজিবনগর থানা গেটের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন জয়পুর হাটের দিলিপ হরিজনের ছেলে বকুল (২৭), মেহেরপুরের বামনপাড়ার অজয়ের ছেলে তাপস (২২) ও মেহেরপুর হালদারপাড়ার সোহেলের ছেলে রামা (২০) এবং মুজিবনগর উপজেলার পুরন্দরপুর গ্রামের নাসির উদ্দীনের ছেলে মফিজুল (২৭)।
মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, মফিজুল মুজিবনগর থেকে নিজ গ্রাম পুরন্দরপুরে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় মেহেরপুরের দিক থেকে বকুল, তাপস ও রামা মোটরসাইকেলযোগে দ্রুতগতিতে মুজিবনগরের দিকে যাওয়ার সময় মফিজুলের গাড়ির সাথে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল দু’টি রাস্তার ওপর ছটিকে পড়ে সবাই আহত হন। পরে মুজিবনগর থানার এসআই ইকবাল ও এএসআই আক্তার দেখতে পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এদের ভেতর মফিজুল, তাপস ও রামার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এদের মধ্যে মফিজুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মেহেরপুর থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More