মুজিবনগরে যৌন নিপীড়নকারী তছলেম গ্রেফতার

 

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামের ৪ বছর বয়সী কন্যা শিশুর যৌন নিপীড়নকারী মধ্য বয়সী সেই তছলেম উদ্দীনকে (৫৮) গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার দুই দিনের মাথায় আত্মগোপনে থাকা তছলেমকে গতকাল বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মুজিবনগর থানা পুলিশ। মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেলের নেতৃত্বে পুলিশের একটি দল চুয়াডাঙ্গা দর্শনার বলদিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করে। তছলেম উদ্দীন মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামের বিলাত মিস্ত্রির ছেলে।

জানা গেছে, ঘটনার পর থেকে তছলিম উদ্দীন আত্মগোপন করে। গতকাল বৃহস্পতিবার সকালে তার এক ভাইরাভাই তার বাড়িতে গিয়ে একটি গরু নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় গ্রামের লোকজন তাকে আটক করে থানায় সোপর্দ করে। তথ্য প্রযুক্তির ব্যবহারে এবং তছলিমের ভাইরাভাইয়ের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী এ অভিযান পরিচালনা করে পুলিশ। গত ২২ আগস্ট দুপুরে এক প্রতিবেশীর চার বছর বয়সী কন্যা শিশুকে চকলেট দেয়ার প্রলোভনে নির্জনে নিয়ে যায় তছলেম উদ্দীন। যৌন নিপীড়নের শিকার হলে শিশুটি চিৎকার শুরু করে। বিষয়টি টের পেয়ে শিশুটির পরিবারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে। অসুস্থ অবস্থায় মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তছলিমের নামে মুজিবনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। একজন মধ্যবয়সী মানুষের মাধ্যমে শিশু যৌন নিপীড়নের ঘটনায় এলাকাজুড়েই শুরু হয় ক্ষোভ আর প্রতিবাদ। মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল বলেন, গ্রেফতার তছলিম উদ্দীনকে জিজ্ঞাসাবাদশেষে আদালতে সোপর্দ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More