মুজিবনগরে লিচু বাগানে ট্রলি যাওয়াতে প্রতিবাদ করায় বাগান মালিককে কুপিয়ে জখম

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগরে লিচু বাগানে ট্রলি যাওয়াতে প্রতিবাদ করতে গিয়ে জিয়াউর রহমান মোল্লা জিয়া নামের এক বাগান মালিককে কুপিয়ে জখম করেছে শিবপুর গ্রামের মুজিবর রহমান ও তার লাঠিয়াল বাহিনী। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় মুজিবনগর উপজেলা মোনাখালী ইউনিয়নের ভবানীপুর গ্রামে বাগান মালিক জিয়াউর রহমান মোল্লার ‘মোল্লা ট্রেডার্স’ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার সময় ২৫ হাজার ১শ টাকা ছিনতাই করা হয়েছে বলে জানান তিনি। আহত জিয়াউর রহমান মোল্লাকে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত জিয়াউর ভবানীপুর গ্রামের আহসান আলী মোল্লার ছেলে।

জিয়াউর রহমান মোল্লার বড় ভাই হালিম মোল্লা বলেন, ঘটনার দিন আমার ছোট ভাই জিয়া তার ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে বসেছিলো। এমন সময় শিবপুর গ্রামের রহমত আলীর ছেলে মুজিবুর রহমান ও একই গ্রামের হালিম এবং ফয়সাল সঙ্গীয় লাঠিয়াল বাহিনী অস্ত্র নিয়ে আমার ভাইকে কুপিয়ে জখম করে ২৫ হাজার ১০০ টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।

মুজিবনগর থানার ওসি মো. মেহেদী রাসেল বলেন, খবর পেয়ে মুজিবনগর থানার পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More