মুজিবনগর থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ১১ আসামি আটক

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর থানা পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন মামলার ১১ আসামিকে আটক করা হয়েছে। এর মধ্যে ৪জন অনলাইন জুয়া মামলায়, তাসের জুয়া মামলায় ৩জন, চুরি মামলায় ২জন, মাদক মামলায় ১জন ও ওয়ারেন্টভুক্ত ১জন আসামি রয়েছে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল জানান, এসআই উওম কুমার, এস আই আরিফুর রহমান, এসআই মোমিন, এএসআই শিহাব, এএসআই আলীম, এএসআই মাইনুল সঙ্গীয় ফোর্সের সহায়তায় মুজিবনগর থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এবং গত ২৪ ঘণ্টায় মোট ১১জন আসামি গ্রেফতার করে। এদের মধ্যে অনলাইন জুয়া মামলায় গ্রেফতার করা হয় মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের দক্ষিণপাড়ার মাহাবুবুর রহমানের ছেলে মাহফুজুর রহমান জয় (২৪), মহাজনপুর গ্রামের মাঠপাড়ার মনিরুল ইসলামের ছেলে আক্তারুজ্জামান আক্তার (২২), রশিকপুর খানপাড়ার রকিব শেখের ছেলে তরিকুল ইসলাম (২৬) ও মহাজনপুর গ্রামের খাঁপাড়ার আবুল বাশারের ছেলে মো. রুবেল হোসেন। এদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। তাসের জুয়া মামলায় গ্রেফতার হয়েছে দারিয়াপুর গ্রামের পশ্চিমপাড়ার রুহুল আমিনের ছেলে আশরাফুল ইসলাম (৪২), ও মৃত গোলাম বিশ^াসের ছেলে মানিক মিয়া (২৮) এবং আনন্দবাস গ্রামের গাজিমতলাপাড়ার জালাল উদ্দিনের ছেলে মালেক বিশ্বাস (৩৯)। তাদের বিরুদ্ধে মেহেরপুরে জুয়া আইনে মামলা হয়েছে। চুরি মামলায় গ্রেফতার হয়েছে বিদ্যাধরপুর গ্রামের আল্লিন সরদারের ছেলে ছোট বাবু (২০) ও গওছার আলীর ছেলে মিজানুর রহমান মিজার (৩৫)। তাদের বিরুদ্ধে চুরি আইনে মামলা হয়েছে। মাদক মামলায় গ্রেফতার হয়েছে যতারপুর গ্রামের সমশের আলীর ছেলে মো. ইস্রাফিল। এছাড়াও ওয়ারেন্টভুক্ত মুজিবনগর এলাকার মাসুদ আলীর ছেলে মো. চঞ্চল মিয়। আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More