মেহেরপুর থানাপাড়ায় ছোট ভাইয়ের হামলায় বড় ভাবি ও দুই ভাতিজা আহত

মেহেরপুর অফিস: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মেহেরপুর শহরে থানাপাড়ায় ছোট ভাই ও তার লোকজনের হামলায় বড় ভাবি রুবিনা জেসমিন (৪৮), তার দুই মেয়ে রোকাইয়া মুস্তারি ইভা ও হামিম মুশতারি আহত হয়েছেন। আহত ৩ জনকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর এ হামলার ঘটনা ঘটে। আহত রুবিনা জেসমিন মেহেরপুর শহরের থানাপাড়ার আবুল কাশেমের স্ত্রী এবং রোকাইয়া মুস্তারি ইভা ও হামিম মুশতারি তার দুই মেয়ে।

জানা গেছে, বাড়ির জমি ভাগাভাগি করাকে কেন্দ্র করে থানার পাশের বাসিন্দা দাউদ হোসেনের ছেলে সেলিম ও আবুল কাশেমের মধ্যে বেশ কিছুদিন যাবত বিরোধ চলে আসছে। আবুল কাশেম বাড়িতে না থাকার সুযোগ নিয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সেলিমের নেতৃত্বে তার লোকজন আবুল কাশেমের বাড়িতে ভাঙচুর শুরু করেন। এ সময় কাশেমের স্ত্রী ও তার মেয়েরা বাধা দিতে গেলে তাদের ওপর হামলা চালানো হয়। এতে ওই ৩ জন মারাত্মক আহত হন। আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরপরই সেখানে পুলিশ পৌঁছায়।

উল্লেখ্য, এ ঘটনার এক সপ্তাহ পূর্বে সেলিমের নেতৃত্বে কাশেমের বাড়ি ভাঙচুর করেছে বলে তারা অভিযোগ করেন সেলিম।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More