মেহেরপুর পৌর আওয়ামী লীগের ২, ৫ ও ৬নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মেহেরপুর অফিস: বাংলাদেশ আওয়ামী লীগ মেহেরপুর পৌর শাখার উদ্যোগে পৌর এলাকার ২, ৫ ও ৬নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলের দিকে মেহেরপুর জেলা পরিষদ সম্মেলন ক¶ে পৌর আওয়ামী লীগের ওই তিনটি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়। মেহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম রসূল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মিয়াজান আলী, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্মআহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, মেহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন। পরে জালাল উদ্দিন খোকনকে সভাপতি ও মনিরুজ্জামান সুজনকে সাধারণ সম্পাদক করে ২নং ওয়ার্ড, বশিরউদ্দিনকে সভাপতি ও তারিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৫নং ওয়ার্ড এবং শামসুল আরেফিনকে সভাপতি ও ইমতিয়াজ আহমেদকে সাধারণ সম্পাদক করে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।
পরে নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের ফুলের মালা পরিয়ে একটি আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলটি জেলা পরিষদ থেকে শুরু করে প্রধান সড়ক প্রদ¶িণ করে। জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলামসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ মিছিলে উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More