মোটরসাইকেল দুর্ঘটনায় মেহেরপুর জেলা কৃষকলীগের সভাপতি আহত 

স্টাফ রিপোর্টার: মেহেরপুর জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুব আলম শান্তি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেহেরপুর সদর উপজেলার পুরাতন দরবেশপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে স্থানীয়রা।

জানাগেছে, মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুরের মৃত মহিউদ্দিন বিশ্বাসের ছেলে জেলা কৃষকলীগের সভাপতি মাহবুব আলম শান্তি (৬৮) গতকাল শুক্রবার সন্ধ্যায় পিরোজপুর গ্রামে একটি বৃক্ষরোপণ কর্মসূচি শেষে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় পুরাতন দরবেশপুর পৌঁছুলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর থাকা একটি আলমসাধুর সাথে ধাক্কা লাগে। এ সময় রাস্তার ওপর ছিটকে পড়েন মাহবুব আলম শান্তি। এতে তার হাটুতে গুরুতর রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More