রাজধানীর রাস্তায় নিজ গ্রামের মসজিদ মাদরাসায় প্রতিদিন ইফতারি দেন ইঞ্জিনিয়ার মজিবুল হক

স্টাফ রিপোর্টার: শুধু রাজধানীর রাস্তার পাশে দাঁড়িয়ে নয়, নিজ গ্রাম চুয়াডাঙ্গা দামুড়হুদার গোপালপুরেও নিয়মিত ইফতারি দিয়ে আসছেন সফল উদ্যোক্তা ইঞ্জিনিয়ার মো. মজিবুল হক। পবিত্র রমজানের শুরু থেকে রাজধানীর বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে দাঁড়িয়ে নিজ হাতেই ইফতার বিতরণ করেন তিনি। এদিকে তার নিজ গ্রামে মসজিদ মক্তবে ইফতারি সরবরাহ করেন তার নিকটজনের মাধ্যমে।
প্রকৌশলী মো. মজিবুল হক সরকারি চাকরি করতেন। পিডিবির নির্বাহী প্রকৌশলী পদে কর্মরত থাকাকালে দেশের জন্য, দশের জন্য আরও বেশি কিছু করার স্বপ্ন দেখেন। তিনি সরকারি পদস্থ চাকরি থেকে স্বেচ্ছায় অবসর নিয়ে শুরু করেন ব্যবসা। মাত্র কয়েক বছরের মধ্যেই দেশের অন্যতম ব্যবসায়ী হিসেবে নিজেকে দাঁড় করিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। আর্থ মুভিং সলিউশন লিমিটেড, আর্থমুভিং কনস্ট্রাকশন লিমিটেড, আর্থ ফ্যাশন, গ্রিনইয়াড ডেভলপমেন্ট লিমিটেডসহ বেশ ক’টি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তিনি। দেশের অন্যতম সফল ব্যবসায়ী ধার্মিক মো. মজিবুল হক অন্যান্যবারের মত এবারও প্রথম রোজা থেকে তার নিজ প্রতিষ্ঠানে বিভাগ ভিত্তিক ইফতারির আয়োজন যেমন করেন, তেমনই প্রতিদিন ইফতারির সময় রাজধানীর উদ্বাস্তু অসহায় মানুষের মাঝে উন্নতমানের ২শ প্যাকেট ইফতারি বিতরণ করেন। এদিকে তার নিজ গ্রামে মসজিদ মাদরাসায় ৫শ জনের ইফতারির ব্যবস্থা করেন প্রতিদিন। এ বিষয়ে ইঞ্জিনিয়ার মজিবুল হকের সাথে কথা বলতে গেলে তিনি বলেন, সবই মহান সৃষ্টিকর্তা আল্লাহু রাব্বুল আলআমিনের কৃপা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More