শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী উপলক্ষে ছাত্রদলের দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ছাত্রদলের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল রোববার চুয়াডাঙ্গা ও মেহেরপুরে জেলা ছাত্রলীগের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

চুয়াডাঙ্গায় জেলা ছাত্রদল দুপুরে শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আসাদ উল্লাহ। দোয়ার অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। বাদ জোহর জেলা ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয় সংলগ্ন ভি.জে স্কুল রোডে অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। দোয়া মাহফিল ও খাবার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন মালিতা, সিনিয়র যুগ্মসম্পাদক জুয়েল মাহমুদ, সহসভাপতি সাইফুল ইসলাম, রনি জোয়ার্দ্দার, হুমায়ুন কবির আকাশ, শরিফুল ইসলাম ছোটন, যুগ্মসম্পাদক আমান উল্লাহ আমান, আরিফ আহমেদ শিপ্লব, আহাদ আলী রাজা, সাইমুজ্জামান মিশা, সহসাধারণ সম্পাদক শাহাজান আলী সান, সহসাংগঠনিক সম্পাদক স্বাধীন শেখ, রিফাত উল হক, স্কুল বিষয়ক সম্পাদক সাইমুম আহমেদ শান্ত, সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাহবুবুর রহমান, চুয়াডাঙ্গা পৌর ছাত্রদলের সদস্য সচিব মাজেদুল আলম মেহেদী, চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রদলের যুগ্মআহ্বায়ক রকিবুল হাসান রকিব, পৌর সদস্য শাহরুখ আহমেদ, ছাত্রনেতা হাসানুজ্জামান হাসান ও জুয়েল রানা প্রমুখ।

মেহেরপুর অফিস জানিয়েছে, মেহেরপুর জেলা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল রোববার বিকেলে শহরের বড় বাজার এলাকায় জেলা বিএনপি’র কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাহিদ মাহবুব সানির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আলমগীর খাঁন ছাতু। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি ওমর ফারুক লিটন, জেলা বিএনপি’র যুগ্মসম্পাদক অধ্যাপক ফয়েজ মোহাম্মদ, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেনন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হুজাইফা ডিক্লেয়ার ও যুবদল নেতা ইসমাইল হোসেন প্রমুখ।

মেহেরপুর জেলা ছাত্রদলের আয়োজনে ও জেলা যুবদলের সদস্য মনিরুল ইসলাম মনির সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা ছাত্রদলের যুগ্মসম্পাদক ফরিদুল ইসলাম মিন্টু, মেহেরপুর পৌর ছাত্রদল নেতা ফুর্তি, সোহাগ, মুস্তাকিম, ইয়াসিন, হাসানুজ্জামান, যুবদল নেতা হাসিবুজ্জামান, মুজিবনগর উপজেলা ছাত্রদলের মোহাম্মদ বাছেম, রুবেল প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More