আপনারা বিশ্বের যেখানে খুশি ঘাঁটি গাড়তে পারেন বাংলাদেশে নয়

চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনায় টোটন জোয়ার্দ্দার

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির আয়োজনে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির সভাপতি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। তিনি বলেন, হত্যাকারী ও স্বাধীনতা বিরোধীদের দল বিএনপির লক্ষ্য জাতির পিতার আদর্শকে ধ্বংস করা এবং বাংলাদেশকে মিনি পাকিস্তান বানানো। এখন তারা দেশের বাইরে থেকে ষড়যন্ত্র করে এবং স্লোগান দেয়। আমরা তাদের বলতে চাই, গো ব্যাক পাকিস্তান। আপনারা পাকিস্তান, আফগানিস্তান যেখানে খুশি ঘাঁটি গাড়তে পারেন, বাংলাদেশে নয়। এই বিএনপি-জামাতের শাসন আমলে বাংলাদেশ দুর্নীতিতে প্রথম হয়েছিলো। ক্ষমতায় থাকা অবস্থায় দশ ট্রাক অস্ত্র নিয়ে দেশকে ধ্বংস করতে চেয়েছে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন সোনার বাংলার। তার সোনার বাংলাকে বাস্তবে রূপ দিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি আজাদ মালিতা, চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. মহ. শামশুজ্জোহা, যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শাহান, কোষাধক্ষ্য মো. আলাউদ্দিন হেলা, কার্যনির্বাহী সদস্য অ্যাড. আকসিজুল ইসলাম রতন, মনোনীত সদস্য মো. সাইফুল হাসান জোয়ার্দ্দার ও আবু সাঈদ মো. আহসানুজ্জামানসহ ডায়াবেটিক হাসপাতালের ডাক্তার, কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More