আলমডাঙ্গার শালিকায় সন্তান প্রসবের তিনদিন পর প্রসুতির মৃত্যু

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার শালিকায় সন্তান প্রসবের তিনদিনের মাথায় প্রসূতির মৃত্যু হয়েছে। গত রোববার বেলা ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। রোববার ভোররাতে প্রসূতি রিমা খাতুনকে রাজশাহী মেডিকেলে নেয়া হয়। তিনি জন্ডিস রোগে আক্রান্ত ছিলেন। রিমা খাতুন আলমডাঙ্গা উপজেলার আসমানখালীর শালিকা গ্রামের প্রবাসী আব্বাস উদ্দীনের স্ত্রী। গতকাল রাতেই গ্রাম্য কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার প্রসব বেদনা উঠলে রিমা খাতুনকে চুয়াডাঙ্গা শহরের দেশ ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে সন্তান প্রসব করেন তিনি। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন ছিলেন রিমা। শনিবার মধ্যরাতে হঠাৎ করে রিমার শরীরে হলদে ভাব দেখা দেয়। একইসাথে পেটও ফুলে যায়। এ অবস্থায় ক্লিনিকের চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে রেফার করেন। পরীক্ষা করে জানা যায় রিমা খাতুন জন্ডিসে আক্রান্ত হয়েছিলেন। বেলা ১২টার দিকে রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে, রিমা খাতুনের শ্বশুর আনসার আলী বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে আমার পুত্রবধূর মৃত্যু হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More