আলমডাঙ্গায় করোনা ভাইরাস মোকাবেলায় তৎপর প্রশাসন : মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতে ১৩ ব্যক্তিকে জরিমানা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাক্স না পরে বাইরে ঘোরাফেরার অপরাধে ১৩ জনকে জরিমানা করেছে। বেলা ১২ টার দিকে শহরের আল তায়েবার মোড়ে উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
জানা গেছে, মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় শুরু থেকেই সাধারণ মানুষকে সচেতন করতে প্রতিনিয়ত কাজ করে চলেছেন। প্রতিদিনই উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী শুধু শহর নয় উপজেলার প্রায় সকল গ্রামেই তিনি মানুষকে সচেতন করতে ছুটে যান। গতকাল সোমবার সকাল থেকেই তিনি শহরের বিভিন্ন মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় মাস্ক না পরে বাইরে বের হওয়ার অপরাধে আল তায়েবা মোড়ে সৌরভকে ৫শ’ টাকা, লিমনকে ৫শ’ টাকা, পান্না ফিরোজকে ৫শ’ টাকা, আলমকে ৫শ’ টাকা, লিটনকে ৫শ’ টাকা, ইউনুচকে ২শ’ টাকা, স্বপনকে ৫শ’ টাকা, সাব্বিরকে ১শ’ টাকা, সাহেবকে ৫শ’ টাকা, সুমনকে ৩শ’ টাকা, লিটনকে ২শ’ টাকা, ইসমাঈলকে ২শ’ টাকা, আরাফাতকে ১শ’ টাকা জরিমানা করা হয়। তিনি এসময় মাইকে সকলকে সচেতন করতে মাস্ক পরে বাইরে বের হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More