আলমডাঙ্গার কালিদাসপুরে তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের নগ্ন প্রকাশ: জখম ৫

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা কালিদাসপুর ইউনিয়নের জগন্নাথপুর গাংপাড়ায় কাচের গুলি খেলাকে কেন্দ্র করে একই পরিবারের ৫ জন মারাত্মক জখম করেছে একই গ্রামের রাশেন আলী ও তার ছেলেরা। গতকাল সোমবার দুপুরে গ্রামের আশাদুলের ছেলে শিমুলকে ও একই পাড়ার রাশেন আলীর ছেলে মুনু কাচের গুলি খেলা নিয়ে মারধর করে। এরই সূত্রধরে আশাদুলের পরিবারের সকল সদস্যকে পিটিয়ে রক্তাত্ত জখম করে ।
জানাগেছে, উপজেলার কালিদাসপুর ইউনিয়নের জগন্নাথপুর গাংপাড়ার আশাদুলের ৭ বছরের ছেলে শিমুল দুপুরে বাড়ির পাশে কাঁচের গুলি খেলতে যায়। খেলার সময় একই পাড়ার রাশেন আলীর ছেলে মুনু (১৫) শিমুলকে মারধর করে। কিছুক্ষণ পর আশাদুল তার ছেলে নিয়ে রাশেন আলীকে বলে তোমার ছেলেকে মারধর করেছে। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটি একপর্যায়ে রাশেন আলী, তার ছেলে এনামুল, রাজুসহ কয়েকজন মিলে আশাদুল ও তার পরিবারের ওপর হামলা করে। এসময় আশাদুল, আশাদুলের স্ত্রী লিপি খাতুন, ছেলে ইমন, মা শামেলা খাতুন ও বোন আছিয়া খাতুনকে দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। জখম অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী নিয়ে ভর্তি করে। আহত আশাদুল ও তার স্ত্রী লিপি খাতুন এবং ছেলে ইমনের মাথা ফেটে মারাত্মক জখম হয়েছে। তাদের মাথায় একাধিক সেলাই দেয়া হয়েছে বলে জানা গেছে।
এ বিষয়ে কালিদাসপুর পাইকপাড়া ক্যাম্প ইনচার্জ এসআই গিয়াস উদ্দিন বলেন, আমরা সংবাদ পাওয়ার সাথে সাথে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরকে অবগত করি। অফিসার ইনচাজ স্যারের নির্দেশে জগন্নাথপুর গাংপাড়ায় গিয়ে পরিস্থিতি করে ঘটনাস্থল থেকে রাশেন আলীকে আটক করে থানায় সোপর্দ করেছি। আহতরা চিকিৎসাধীন আছেন। অভিযোগপ্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সংবাদ লেখাবদি মামলা প্রস্তুতি চলছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More