আলমডাঙ্গায় পৃথক ভ্রাম্যমাণ আদালতে দুই মাদকসেবীর জেল জরিমানা

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় পৃথক পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই মাদকসেবীকে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে । ১৯ জুন রোববার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর হাটবোয়ালিয়া বাজারে এবং সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ ডামোস গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা যায়, আলমডাঙ্গার হাটবোয়ালিয়া বাজারে গাঁজা সেবনকালে পুলিশ আটোচালক মাগুরা জেলার থালিমপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে মুন্নুকে আটক করে। এসময় তার নিকট থেকে গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। আটকের পর উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট রনি আলম নূরকে বিষয়টি অবহিত করেন। সংবাদ পেয়ে নির্বাহী অফিসার রনি আলম নূর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত মাদক সেবনের দায়ে মুন্নুকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা ধার্য্য করেন।

এদিকে একই দিন আলমডাঙ্গা থানা পুলিশ ডামোসে গ্রামে অভিযান চালিয়ে গাঁজা সেবনকালে কলেজপাড়ার ফাইভস্টার মাঠ পাড়া সংলগ্ন এলাকার ফজলুর রহমানের ছেলে মুকুল হোসেনকে গাঁজাসহ আটক করে। বিষয়টি নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদকে জানালে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত মাদক সেবনের দায়ে মুকুল হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More