আলমডাঙ্গায় ৫ মাদক ব্যবসায়ী আটক : গাঁজা ও মদ উদ্ধার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা ও ঘোলদাড়ি ক্যাম্প পুলিশ মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও চোলাই মদসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ১১ মে বৃহস্পতিবার রাতে হারদী মীর শামসুদ্দিন আহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে দুজনকে গাঁজাসহ ও ঘোলদাড়ি মধুপুর গ্রাম থেকে তিনজনকে চোলাই মদসহ আটক করা হয়।

জানা গেছে, উপজেলার ওসমানপুর গ্রামের মৃত অমূল্য মোল্লার ছেলে আজিজুল হক ঝন্টু মোল্লা (৫০) ও পাঁচকমলাপুর গ্রামের মৃত কুরবান আলীর ছেলে বশির উদ্দিন (৪৭) এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা বিভিন্ন এলাকা থেকে মাদক নিয়ে এসে এলাকায় বিক্রি করেন। ১১ মে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সঞ্জিত সাহা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। এসময় পুলিশের গাড়ি দেখে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়। আটকের পর তাদের নিকট থেকে ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে একই রাতে ঘোলদাড়ি ক্যাম্পের ইনচার্জ এসআই তারিফুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে মধুপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক চৌধুরীর পুকুর পাড়ে অভিযান চালান। এসময় দেশীয় তৈরী ১৫ লিটার চোলাই মদসহ ৩ জনকে আটক করা হয়। এলাকাবাসী জানায়, আটককৃত মধুপুর গ্রামের মৃত লোকসার ম-লের ছেলে লাল্টু (৪১), একই গ্রামের সানোয়ার হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৪৫) ও ডাউকি গ্রামের মৃত আফসার ম-লের ছেলে ইখলাস ম-ল (৫০) চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More