আলমডাঙ্গা মোটরসাইকেলের ধাক্কায় আহত বাইসাইকেল আরোহীর মৃত্যু

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গা বৈদ্যনাথপুর গ্রামে মোটরসাইকেলের ধাক্কায় আহত কাঠমিস্ত্রি রমজান আলী অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন। গত ২ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফেরার পথে বৈদ্যনাথপুর মাতাল মোড়ে পেছন থেকে দ্রুতগতির মোটরসাইকেল আরোহী ইমন কাঠমিস্ত্রি রমজানকে ধাক্কা দেয়। রমজান আলী পড়ে গিয়ে আহত হলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেলে নিয়ে ভর্তি করে। গত ৪ দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার রাত ১০ মৃত্যুর কাছে হার মানেন।
জানাগেছে, উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের মৃত নূর বক্সের ছেলে রমজান আলী (৬২) পেশায় একজন কাটমিস্ত্রি। গত ২ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যার দাশপাড়া থেকে কাজ শেষ বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এসময় হাটবোয়ালিয়া থেকে একই গ্রামের নুরুর ছেলে ইমন (১৬) দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। গ্রামের মাতাল মোড়ে পৌঁছুলে পেছন থেকে দ্রুত গতিতে এসে বাইসাইকের আরোহী রমজান আলীকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয়। মোটরসাইকেলের ধাক্কায় রমজান আলী রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান। স্থানীয় লোকজন রমজান আলীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতারে রমজানের শারীরিক অবস্থার উন্নতি না হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ ফেব্রুয়ারি শনিবার রাত ১০টায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর সংবাদে বৈদ্যনাথপুর গ্রামের আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। গতকাল সন্ধ্যায় রমজান আলীর লাশ গ্রামে আনা হয়। রাতেই জানাজার নামাজ শেষে গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More