এমপি ছেলুন জোয়ার্দ্দারের শারীরিক অবস্থা উন্নতির দিকে : ৯ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ঢাকার স্কয়ার হাসপাতালে গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা জানিয়েছেন তিনি আশঙ্কামুক্ত। ধীরে ধীরে শরীরিকভাবে উন্নতির দিকে যাচ্ছেন এমপি ছেলুন জোয়ার্দ্দার। চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ও তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এমনটিই জানিয়েছেন। একই সাথে জেলাবাসীর দোয়া চেয়েছেন তিনি।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন সম্প্রতি ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরেন। ঢাকার বাসায় থাকাকালীন গত মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ উচ্চ রক্তচাপজনিত কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে সাথে সাথে নেয়া হয় ঢাকার স্কয়ার হাসপাতালে। খবর পেয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে তার ছোট ভাই জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ পরিবারের সদস্যরা চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন। চুয়াডাঙ্গা থেকে প্রিয় নেতার কাছে ছুটে যান জেলা আওয়ামী লীগের অনেক নেতাকর্মী। এ ব্যাপারে দৈনিক মাথাভাঙ্গায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গতকাল বুধবার একটি প্রেসবিজ্ঞপ্তি পাঠানো হয়েছে। তাতে এমপি ছেলুন জোয়ার্দ্দারের শরীরিক অবস্থার বিষয়টি জানানো হয়েছে। একই সাথে জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার তার ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাসও দিয়েছেন। সেখানে এমপি ছেলুন জোয়ার্দ্দারের শারীরিক উন্নতির কথা জানিয়ে তিনি লিখিছেন ‘চুয়াডাঙ্গা জেলাবাসী অবগত আছেন যে, গত ২৪ মে/২০২২ মঙ্গলবার সন্ধ্যা ৭টার সময় উচ্চ রক্তচাপ হওয়ায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সংগ্রামী ও বিপ্লবী সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন মহোদয়ের নাক দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। এমতাবস্থায় তাকে দ্রুত ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ডা. মির ফয়াজ হুসাইন শুভ সুচিকিৎসায় রাত ১:৩০ মিনিটে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর রক্তক্ষরণ বন্ধ করতে সক্ষম হন। এ পর্যন্ত তার শরীরে দুই ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। গতকাল বুধবার (২৫ মে) দুপুর ১টার দিকে ডা. মির ফয়াজ হুসাইন শুভ’র নেতৃত্বে স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ ৯ সদস্য বিশিষ্ট মেডিকেল বোর্ড গঠন করে। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা রিপোর্ট ও ব্যবস্থাপত্র দেখে এমপি ছেলুন জোয়ার্দ্দার মহোদয়ের শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছে মেডিকেল বোর্ড। আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন দ্রুত আরোগ্য লাভ করে পূর্বের ন্যায় দলীয় কার্যক্রম পরিচালনা ও আপনাদের সেবায় নিয়োজিত হতে পারেন।’

এদিকে এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের আশু সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাদ জোহর চুয়াডাঙ্গা পৌরসভার উদ্যোগে পৌর জামে মসজিদে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকনসহ পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীগণসহ মসজিদের সাধারণ মুসল্লিগণ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পৌর জামে মসজিদের ইমাম হাফেজ মাও. মুফতি হোসাইন আহাম্মেদ।

দামুড়হুদায় উপজেলা দলিল লেখক সমিতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস চত্বরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জমির উদ্দীন, সহসভাপতি হারুন অর রশিদ, যুগ্মসম্পাদক নূর আলম লাভলু, অর্থ সম্পাদক শমশের আলী, কার্য-নির্বাহী কমিটির সদস্য উসমান আলী, বখতিয়ার হোসেন বকুল, মিয়াজান আলী, সিদ্দিক আলী, জাহাঙ্গীর আলম, আব্দুর রহমান, সিজান আলীসহ অন্যান্য দলিল লেখক। এমপি ছেলুন জোয়াদ্দারের আশু সুস্থতা কামনায় দোয়া পরিচালনা করেন দামুড়হুদা মডেল থানা মসজিদের ইমাম আব্দুল হামিদ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More