চুয়াডাঙ্গার তালতলায় আম পাড়তে নিষেধ করায় তিনজনকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলায় আম পাড়তে না পারায় ক্ষোভে দুজনকে পিটিয়ে ও একজনকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার রাত ৯ টার দিকে পৌর এলাকার তালতলা ফুটবল মাঠ সংলগ্নে এ ঘটনা ঘটে। আহতরা হলেন তালতলা গ্রামের মসজিদপাড়ার মৃত খোদা বক্সের ছেলে তৈয়ব আলী (৫৫), একই এলাকার মৃত রুমা ম-লের ছেলে হায়বাত আলী (৬০) ও মৃত ধলা ম-লের ছেলে মোংলা (৪৫)।

আহতরা বলেন, তালতলা ফুটবল মাঠ সংলগ্ন একটি আম বাগান কেনেন তৈয়ব আলী। গত দুদিন আগে স্থানীয় মিকাইলসহ কয়েকজন বাগানে ঢুকে প্রায়ই আম পাড়ে। আমরা নিষেধ করায় আমাদের হুমকি ধামকি দিত। গতকাল সোমবার রাতে আমরা আম বাগান পাহারা দিচ্ছিলাম। এরই জের ধরে মিকাইলসহ কয়েকজন লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এতে তৈয়ব আলীকে কুপিয়ে ও বাকি দুজনকে বেধড়ক পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের পরিবারের সদস্যরা আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, তৈয়ব আলীর মাথাসহ হাতে ধারালো অস্ত্রের জখম হয়েছে। ক্ষতস্থানে ১০-১৫ টা সেলাই দেয়া হয়েছে। বাকিদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ পাওয়া গেছে। এর মধ্যে তৈয়ব আলীকে ভর্তি করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে। তবে তিনজনই শঙ্কামুক্ত।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, এলাকার কিছু উশৃংখল ছেলেরা মাঝেমধ্যেই বাগানের আম পাড়তে যেতো। তাদের নিষেধ করায় ক্ষোভ সৃষ্টি হয়। এরই জের ধরে সামান্য মারামারি করে উশৃংখল ছেলেরা। ঘটনাস্থলে পুলিশের একটি দল পরিদর্শন করেছে। অভিযোগ বা মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More