চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে নেশাজাতীয় ইনজেকশনসহ তিনজনকে আটকের পর কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে নেশাজাতীয় ইনজেকশনসহ তিনজনকে আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সকালে জেলা শহরের আরামপাড়া ও কবরী রোড এলাকা থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় আটককৃত তিনজনের কাছ থেকে উদ্ধার করা হয় ৪ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে তাদেরকে ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল বুধবার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে শহরে মাদকবিরোধী অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। সকাল সাড়ে ৯টার দিকে আরামপাড়ার আসলাম হোসেনের ছেলে রুবেল হোসেনকে নিজ এলাকা থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় দুই অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৫ মাসের কারাদ- ও পঞ্চাশ টাকা জরিমানা করা হয়। পরে মাছপট্টি ও কবরীরোড এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় মাঝেরপাড়ার মৃত ইউনুস আলীর ছেলে আফতাব হোসেন(৫৯) ও বাগানপাড়ার মৃত জানু ম-লের ছেলে নাইমকে(৩৬)। তাদের দুজনের কাছ থেকে উদ্ধার করা হয় দুই অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের দুজনকে তিন মাস করে কারাদ- ও পঞ্চাশ টাকা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More