চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা দরিদ্রদের মাঝে বিতরণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় দরিদ্র দুস্থ ভাসমান এবং অস্বচ্ছল মানুষের জন্য মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ২৫০ জন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় শহরের ভি.জে স্কুল ফুটবল মাঠে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্র মানুষের হাতে মানবিক সহায়তা তুলে দেন। এছাড়াও আলুকদিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে ইউনিয়ন পরিষদ থেকে এসব সহায়তা বিতরণ করা হয়। এসময় প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি আলু, এক কেজি পেঁয়াজ ও এক কেজি মশুরীর ডাল মানবিক সহায়তা হিসেবে প্রদান করা হয়। এ উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাজিয়া আফরীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান, এনএসআই উপপরিচালক জামিল সিদ্দিক, সহকারী কমিশনার আমজাদ হোসেন ও হাবিবুর রহমান ও সদর থানার ওসি আবু জিহাদ খান প্রমুখ।
বিতরণকালে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে লকডাউনে মানুষের বেঁচে থাকার সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী মানবিক সহায়তা পাঠিয়েছেন। আপনাদের মাঝে সেগুলো বিতরণ করা হলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More