চুয়াডাঙ্গায় সমাজসেবা কার্যালয়ে জুনিয়র প্রশিক্ষক (কম্পিউটার) ও সহায়ক কর্মচারী পদে নিয়োগ পরীক্ষা ১ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহর সমাজসেবা কার্যালয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রে জুনিয়র প্রশিক্ষক (কম্পিউটার) এবং সহায়ক কর্মচারী পদে আগামী ১ সেপ্টেম্বর বুধবার প্রার্থীদের লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার বেলা ১১টায় সমাজসেবা কার্যালয়ে প্রশিক্ষক ও সহায়ক কর্মচারী নিয়োগ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
চুয়াডাঙ্গা জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সিদ্দিকা সোহেলী রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষক ও সহায়ক কর্মচারী নিয়োগ কমিটির সভায় নিয়োগ কমিটির সদস্য ও শহর সমাজ উন্নয়ন প্রকল্প পরিষদের সভাপতি শহিদুল ইসলাম শাহান, জেলা প্রশাসক কর্তৃক মনোনীত সহকারী কমিশনার হাবিবুর রহমান, কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ কর্তৃক মনোনীত ইন্সট্রাক্টর আনোয়ার কবীর, সহকারী পরিচালক আবু তালেব এবং প্রশিক্ষক ও সহায়ক কর্মচারী নিয়োগ কমিটির সদস্য সচিব ও সমাজসেবা অফিসার মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
সভায় নিয়োগ কমিটির সদস্য ও শহর সমাজ উন্নয়ন প্রকল্প পরিষদের সভাপতি শহিদুল ইসলাম শাহান বলেন, নিয়োগ পরীক্ষায় যোগ্য প্রার্থী ও স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। এজন্য নিয়োগ কমিটির পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি নেয়া হয়েছে।
নিয়োগ কমিটির সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সিদ্দিকা সোহেলী রশীদ বলেন, যোগ্য প্রার্থী বাছাই করে শিক্ষিত বেকার যুবক-যুবতীরা কম্পিউটার প্রশিক্ষণ গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে অগ্রণী ভূমিকা রাখবে বলে আমি মনে করি।
প্রসঙ্গত: গত জুন মাসে জুনিয়র প্রশিক্ষক ও সহায়ক কর্মচারী পদে স্থানীয় পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। জুনিয়র প্রশিক্ষক (কম্পিউটার) পদে এইচএসসি পাস থেকে স্নাতকোত্তর এবং সহায়ক কর্মচারী পদে এইচএসসি পাস থেকে স্নœাতকোত্তর শিক্ষাগত যোগ্যতা প্রার্থীরা আবেদন করেছেন। সেই সাথে জুনিয়র প্রশিক্ষক পদে অভিজ্ঞতার সনদ চাওয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More