চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি জরুরিসভা অনুষ্ঠিত

বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনের সিদ্ধান্ত গৃহীত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি জরুরিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, উপজেলা, পৌর ও জেলা পর্যায়ে এবং মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে যারা ইতোমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয় এবং সর্বসম্মতিক্রমে যথাযোগ্য মর্যাদার সাথে বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা সদর, দামুড়হুদা, জীবননগর উপজেলা ও চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কেন্দ্রের নির্ধারিত তারিখ ও সময়ে জাকজমকপূর্ণ ভাবে সম্পন্ন করা হবে। চুয়াডাঙ্গা জেলার আলুকদিয়া, মোমিনপুর, পদ্মবিলা ও কুতুবপুর ইউনিয়নে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীগণকে বিজয়ী করার জন্য সভায় উপস্থিত সকল সদস্যগণ যার যার এলাকায় ঐক্যবদ্ধভাবে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি আলী আজগর টগর, মোশারফ হোসেন, খুস্তার জামিল, অ্যাড. আব্দুর রশিদ মোল্লা, নজরুল মল্লিক, শ্রী প্রশান্ত অধিকারী, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, অ্যাড. শামসুজ্জোহা, হাবিবুর রহমান লাভলু, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মুফতি মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, দফতর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কায়ছার আহমেদ বাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ জয়নাল আবেদীন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. তালিম হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মালিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরশাদ উদ্দিন আহমেদ চন্দন, শিক্ষা বিষয়ক সম্পাদক এসএম জাকারিয়া আলম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাবিল হোসেন জোয়ার্দ্দার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজি মো. সহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ আলী রেজা সজল, উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম জোয়ার্দ্দার (সোনা মিয়া), হাসান কাদির গনু, আব্দুল মান্নান নান্নু, সিরাজুল আলম ঝন্টু, মাহফুজুর রহমান মুঞ্জু, গোলাম মোর্তূজা, জহুরুল ইসলাম জোয়ার্দ্দার, উপাধ্যক্ষ নজরুল ইসলাম, মজিবর রহমান, আব্দুর রহমান, মতিয়ার রহমান, আব্দুল কাদের প্রধান, নুরুল ইসলাম, ইয়াকুব আলী মাস্টার, হেলাল উদ্দিন, কাজি খালেদুর রহমান অরুন, খলিলুর রহমান ভুট্টু, শহিদুল ইসলাম খাঁন, দেলোয়ার হোসেন, শাহাদৎ হোসেন, আবু মুছা, সিরাজুল ইসলাম, সোহরাব হোসেন, আবু মো. আব্দুল লতিফ অমল, অ্যাড. বেলাল হোসেন, অ্যাড. রফিকুল ইসলাম রান্টু ও আজিজুল হক।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন সাংগঠনিক সম্পাদক মুফতি মাসুদুজ্জামান লিটু বিশ্বাস। গত সভার কার্যবিবরণী পাঠ করেন দপ্তর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More