জীবননগর ও দর্শনায় পৃথক অভিযান: গাঁজা ও ইয়াবাসহ আটক দুই নারীর জেল-জরিমানা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দর্শনা ও জীবননগরের মাদকব্যবসায়ী দুই নারীকে জেল ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের দুজনের কাছ থেকে উদ্ধার করা হয় গাঁজা ও ইয়াবা ট্যাবলেট। পরে পৃথক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের দুজনকে এক বছরের কারাদ- ও জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেন। দ-প্রাপ্তরা হলেন, জীবননগর উপজেলার হাসপাতাল পাড়ার মো. সাঈদের স্ত্রী রিনা সুলতানা (৪১) ও দর্শনা থানাধীন রেলকলোনি পাঠানপাড়ার মোস্তফা শেখের স্ত্রী শিউলী খাতুন (৩৭)।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে জীবননগরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় হাসপাতাল পাড়ার মো. সাঈদের স্ত্রী রিনা সুলতানাকে আটক করা হয়। তার বসতঘর থেকে উদ্ধার করা হয় ২৬ পিস ইয়াবা ট্যাবলেট। এসময় সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃত রিনা সুলতানাকে একবছরের কারাদ- ও দুই হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে, দুপুর ১টার দিকে দর্শনা থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় দর্শনা রেলকলোনি পাঠানপাড়ার মোস্তফা শেখের স্ত্রী শিউলী খাতুনকে আটক করা হয়। তার নিজ বসতঘর থেকে উদ্ধার করা হয় ২২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি গাঁজা। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত শিউলী খাতুনকে এক বছরের কারাদ- ও এক হাজার টাকা জরিমানা করা হয়।

গতকালই দ-প্রাপ্ত দুজনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জেলা কার্যালয়সূত্রে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More