জীবননগর ও মেদিনীপুর বিজিবি’র মাদকবিরোধী অভিযান : ভারতীয় গাঁজা ও মাদকদ্রব্যসহ দুজন আটক

জীবননগর ব্যুরো: জীবননগর বিশেষ ক্যাম্প ও মেদিনীপুর বিওপির বিজিবি সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে। বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার এ অভিযান পরিচালনা করে। পৃথক অভিযানে মেদিনীপুর বিওপির সদস্যরা ভারতীয় ৬৩ বোতল মদ ও ২১ বোতল ফেনসিডিল এবং জীবননগর বিশেষ ক্যাম্পের বিজিবি সদস্যরা ৩ কেজি গাঁজাসহ দর্শনার মদনার মাদককারবারী বেল্লাল হোসেন (৩৫) ও বগুড়ার নন্দীগ্রামের সেলিম মিয়াকে (২২) আটক করে। আটককৃতদের মামলাসহ জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, নিজস্ব গোয়েন্দার দেয়া তথ্যের ভিত্তিতে জীবননগর বিশেষ ক্যাম্পের নায়েব সুবেদার তাজুল ইসলাম গতকাল সকাল পৌনে ৯টার দিকে তেঁতুলিয়াস্থ বিজিবি চেকপোস্টে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ৩ কেজি গাঁজাসহ দর্শনা থানার মদনার মৃত রহমতউল্লাহর ছেলে বেল্লাল হোসেন ও বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার দাসগ্রাম সোনারপাড়ার আনোয়ার হোসেনের ছেলে সেলিমকে আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জীবননগর থানায় সোপর্দ করা হয়।

মেদিনীপুর বিওপির হাবিলদার অখিল কুমারের নেতৃত্বে বিজিবি সদস্য পৃথক অভিযান পরিচালনা করে। গত বুধবার রাত পৌনে ১০টার দিকে মেদিনীপুর সীমান্তের একটি আম বাগানে অভিযান পরিচালনা করেন। অভিযানে মালিকবিহীন অবস্থায় ২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং অপর অভিযানে হরিহরনগর গ্রামের কবরস্থানের মধ্য হকে মালিকবিহীন অবস্থায় ৬৩ বোতল মদ উদ্ধার করা হয়। মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক নজরুল ইসলাম খান ৩ কেজি গাঁজাসহ দুই মাদককারবারী ও মেদিনীপুর বিজিবির ২১ বোতল ফেনসিডিল ও ৬৩ বোতল মদ উদ্ধারের সত্যতা প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More