দর্শনায় ভোক্তা অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

 

দর্শনা অফিস: দর্শনায় ভোক্তা সংরক্ষণ অধিকার অভিযান পরিচালনা করে ৩ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে অভিযান চালায় দর্শনা রেলবাজারে বিলাসী কসমেটিকসে। আমদানিকৃত ট্যাগ বিহীন অবৈধ বিদেশী ও নিম্নমানের নকল ভেজাল কসমেটিকস বিক্রির অপরাধে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরে একই বাজারের মায়ের দোয়া ফল ভা-ারে অভিযান পরিচালনা করে নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য তালিকা না টানানোর অপরাধে ৩ হাজার টাকা ও এক পোলক কসমেটিকস দোকানে অভিযান চালিয়ে দোকানে মেয়াদোত্তীর্ণ ও ভেজাল কসমেটিকস রাখার অপরাধে ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযান পরিচালনাকালে জরিমানা আদায়ের পাশাপাশি সকলকে সর্তক করে সবাইকে আইন মেনে ব্যাবসা করতে বলা হয়েছে এবং কোনোরকম ভেজাল বা নকল কসমেটিকস রাখা যাবে না মর্মে ব্যবসায়ীকে জাননো হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন চুয়াডাঙ্গা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যলয়ের সহকারী পরিচালক ও অভিযানের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল আহম্মেদ। এ অভিযান পরিচালনায় সহায়তা করেন দর্শনা থানার পিএসআই ফাহিমসহ থানার একটি দল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More