দামুড়হুদার রঘুনাথপুর কমিউনিটি ক্লিনিক পুনঃনির্মাণ কাজের উদ্বোধনকালে এমপি টগর

প্রধানমন্ত্রী প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে চিকিৎসা সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর
দামুড়হুদা অফিস: দামুড়হুদার উপজেলার রঘুনাথপুর কমিউনিটি ক্লিনিক পুনঃনির্মাণ কাজের উদ্বোধন কর হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রঘুনাথপুর কমিউনিটি ক্লিনিক পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন। উদ্বোধনকালে এমপি হাজি আলী আজগার টগর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে চিকিৎসা সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। যার জন্য গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিক স্থাপন করে জনগণের দৌড় গোড়ায় সেবা পৌঁছে দিয়েছেন। এখন আর গ্রাম থেকে চিকিৎসা সেবার জন্য শহরে যেতে হয় কাউকে। গ্রামের মানুষগুলো তাদের সুবিধা মতো সময়ে কমিউনিটি ক্লিনিক থেকে চিকিৎসা সেবা নিতে পারছে। শুধু বিনামূল্যে চিকিৎসা সেবাই না সেখান থেকে প্রয়োজনীয় ওষুধও পাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা যখনই ক্ষমতায় আসে দেশের জনগণের কল্যাণে কাজ করেন।
এ সময় অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল, দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ, হাউলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজি সহিদুল ইসলাম, পারকৃষ্ণপুর মদনা ইউপি চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম, হাউলী ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত নিজাম উদ্দীন, হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আহম্মদ সোনা, সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More