দুজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড ও অপরজনের বিরুদ্ধে মামলা

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান : মাদকসহ আটক ৩

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিনজনকে আটকের পর দুজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আটক অপরজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সদর থানায় সোপর্দ করা হয়। গতকাল রোববার বিকেলে ও রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১১০ লিটার তাড়ি ও ৪৬৯ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। সাজাপ্রাপ্ত দুজন হলেন সদর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ার মৃত হারেজ আলীর ছেলে মিজানুর রহমান (৪৪) ও একই এলাকার মন্টু মিয়ার ছেলে আব্দুর রহিম (৪৫)। আটক অপরজন হলেন চুয়াডাঙ্গা সিএন্ডবিপাড়ার মৃত সোলেমান সরকারের ছেলে আমজাদ হোসেন (৪৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল রোববার বিকেলে সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের খাজুরার মাঠ থেকে আটক করা হয় মিজানুর রহমানকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫০ লিটার তাড়ি। পরে একই এলাকা থেকে আটক করা হয় আব্দুর রহিমকে। তার কাছ থেকেও উদ্ধার করা হয় ৬০ লিটার তাড়ি। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দুজনকে ১ মাস করে কারাদ- ও একশ টাকা করে জরিমানা করা হয়। এদিকে রাত ৯টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহের নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ চুয়াডাঙ্গা পৌর এলাকার ভিমরুল্লাহ মসজিদপাড়ায় অভিযান চালান। এ সময় একটি চায়ের দোকানের পাশ থেকে আটক করা হয় সিএন্ডবিপাড়ার আমজাদ হোসেনকে। তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে উদ্ধার করা হয় ৪৬৯ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে ও আটক অপরজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সদর থানায় সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More