দুর্ঘটনায় আহত দুই যুবকের শরীর থেকে ফেনসিডিল উদ্ধার : নারী রেফার্ড 

স্টাফ রিপোর্টার: শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল লুকিয়ে চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে খুলনায় যাচ্ছিলেন শিল্পব ও আলামিন নামে দুই যুবক। জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলার মোড়ে পৌঁছুলে এক নারীকে ধাক্কা দেয়। এতে বৃদ্ধাসহ মোটরসাইকেলে থাকা দুই যুবক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এসময় ওই দুই যুবকের শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল লুকানো ফেনসিডিল দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের শরীর থেকে ৮১ বোতল ফেনডিসিল উদ্ধার করে। এরপর দুই যুবককে আটক দেখানো হয়। গতকাল সোমবার রাত ৯ টার দিকে এঘটনা ঘটে। এরমধ্যে আহত নারীকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া ও দুই যুবককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেছে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক। আটককৃত দুই যুবক হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের মাঝেরপাড়ার আব্দুল মোমিনের ছেলে শিপ্লব হোসেন (২০) ও সদর উপজেলার দর্শনা থানাধীন রাঙ্গিয়ারপোতা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আল আমিন (২২)।

স্থানীয়দের বরাত দিকে পুলিশ জানায়, গতকাল সোমবার রাতে জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলার মোড়ে এক নারীকে ধাক্কা দেয় একটি মোটরসাইকেল। এতে তিনজনই গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করতে গেলে দুই যুবকের শরীরে ফেনসিডিল দেখে পুলিশকে জানায়। জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের শরীর থেকে বিশেষ কায়দায় লোকানো ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে তিনজনকেই পাঠানো হয় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

জীবননগর থানার ওসি আব্দুল খালেক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাসে জানা যায় চুয়াডাঙ্গার আন্দুলবাড়িয়া অথবা শিয়ালমারী থেকে শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল সেট করে মোটরসাইকেলযোগে খুলনায় যাচ্ছিল। পথে এক নারীকে ধাক্কা দিলে তিনজনই আহত হয়। উন্নত চিকিৎসার জন্য ওই নারীকে কুষ্টিয়া ও দুই যুবককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এসময় ওই দুই যুবকের শরীর থেকে ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। কার থেকে নিয়ে কাকে পৌঁছে দিতে যাচ্ছিলো এ বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে।  চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মারভীন অনিক চৌধুরী বলেন, রাত সাড়ে ১২ টার দিকে দুই যুবককে হাসপাতালে নিয়ে আসে। তাদের শরীরে জখমের আলামত পাওয়া গেছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে এটা সড়ক দুর্ঘটনা। প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকেই ভর্তি করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More