পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের বস্তা ব্যবহার করায় জরিমানা

আলমডাঙ্গায় চালের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় দুই ব্যবসায় প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রাথমিক সতর্ক করাসহ জরিমানা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গা পৌর শহরের চালের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ¯িœগ্ধা দাস।

জানা গেছে, পণ্যে পাটজাত মোড়ক বাধ্যতামূলক ব্যবহার আইনে আলমডাঙ্গা বাজারের দুই চাল ব্যবসায়ীকে জরিমানা করা হয়। এ সময় সকল দোকানদার ও ব্যবসায়ীদের পণ্যে বাধ্যতামূলক পাটের মোড়ক (বস্তা) ব্যবহারে সতর্ক করা হয়। চাল রাখার ক্ষেত্রে পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের বস্তার ব্যবহার করার অপরাধে শহরের আলিফ উদ্দিন সড়কের মেসার্স জিকে ট্রেডার্সের মালিক বাবুকে ৪ হাজার টাকা জরিমানা ও চালের বাজারের মেসার্স আজিবার রহমান ট্রেডার্সের মালিক আশরাফুল হক মুক্তারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় চুয়াডাঙ্গা জেলা পাট অধিদপ্তরের পরির্দশক আসাদুজ্জামান ও আলমডাঙ্গা থানার এসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপজেলা নির্বাহী অফিসার ¯িœগ্ধা দাস জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More