বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা পরিবর্তনে ৬ দফা দাবিতে চুয়াডাঙ্গায় অবস্থান কর্মসূচি পালন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা পরিবর্তনে ৬ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে স্থানীয় স্কুল কলেজর সাধারণ ছাত্ররা। গতকাল সোমবার দুপুরে চুয়াডাঙ্গা রেলস্টেশনের প্লাটফর্মে আন্দোলনকারীদের পক্ষে চুয়াডাঙ্গা সরকারি কলেজের ছাত্র হাফিজুর রহমান বক্তব্য রাখেন এবং দাবি পুরণের জন্য সাতদিনের কর্মসূচি ঘোষনা করেন।
দাবিগুলোর মধ্যে রয়েছে, টিকেট প্রাপিÍতে কালোবাজারী রোধ, রেলের অবকাঠামো উন্নয়ন, কর্মঘন্টা মনিটরিং, তথ্য সেবার উন্নয়ন, খাবারের মান উন্নয়ন ও পানির সু-ব্যবস্থা করতে হবে।
সাতদিনের কর্মসূচি গতকাল শুরু হয়েছে এবং আজ মঙ্গলবার সকাল ১০টায় রেলস্টেশনে আবার অবস্থান কর্মসূচি পালন করা হবে বলে আন্দোলনকারীরা জানিয়েছেন।
চুয়াডাঙ্গা সরকারি কলেজ ও চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাধারণ ছাত্ররা কর্মসূচিতে অংশগ্রহন করেন। কর্মসূচিতে হাফিজুর রহমান, মুশফিকুর রহমান, মনিরুল ইসলাম, ফাহিম উদ্দিন, মইন আশরাফ, সাইফুল্লাহ আল সাদিক, মাহবুব ইসলাম আকাশ এবং রিপন ইসলাম অংশ গ্রহন করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More