ভূমি অফিসের সহকারীকে লাঞ্ছিত করেছে যুবলীগ নেতার ভাতিজা

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলা মোক্তারপুরে ফসলি জমির মাটি কাটা পরিদর্শনে গিয়ে দামুড়হুদা ভূমি অফিসের তহশিলদার পান্না মিয়া (৪৭) লাঞ্ছিত ও সহকারী সামাউল ইসলাম জুয়েলকে (৩৬) পিটিয়ে জখম করেছে স্থানীয় যুবলীগ নেতার ভাতিজারা। আহত জুয়েল দর্শনা পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দু’দফা তাদের ওপর হামলা চালানো হয়। দামুড়হুদা উপজেলা মোক্তারপর মাঠে ও উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত যুবলীগ নেতা ভাতিজা তুহিনকে (৩২) আটক করেছে পুলিশ।
দামুড়হুদা (ভূমি) অফিস সহকারী সামাউল ইসলাম জুয়েল বলেন, দামুড়হুদা এসিল্যন্ড স্যারের নির্দেশে মোক্তারপুর মাঠে পরিদর্শনে যাই। ওইখানে ও উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে স্থানীয় যুবলীগ নেতার ভাতিজা জাহিদ ও তুহিন আমার ওপর অতর্কিত হামলা চালিয়ে লাঠি ও হেলমেট দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।
দামুড়হুদা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ, উপজেলার মোক্তারপুরে ফসলি জমির মাটি কাটার খবর পেয়ে সরজমিনে দামুড়হুদা ভূমি অফিসের তহশিলদার পান্না মিয়া ও সহকারী সামাউল ইসলাম জুয়েলকে মোক্তারপুর পাঠায়। এ সময় জাহিদ ও তুহিনের নেতৃত্বে ৭-৮ জন সামাউল ইসলাম জুয়েলকে লাঠি ও হেলমেট দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। তাকে উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানা পুলিশ বলেন, তুহিন (২৮) নামের এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় দামুড়হুদা থানা একটি মামলার প্রস্তুতি চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More