মাকে হত্যার অভিযোগে বাবাকে পুলিশে দিলেন মেয়ে

মেহেরপুর পশুহাটপাড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেহেরপুর অফিস: মাকে হত্যার অভিযোগ এনে বাবাকে পুলিশের কাছে ধরিয়ে দিলেন মেয়ে। ঘটনাটি মেহেরপুর শহরের পশুহাটপাড়া এলাকায়। মঙ্গলবার সকালের দিকে মেহেরপুর শহরের পশুহাটপাড়া এলাকায় নিজ বাড়ির বারান্দা থেকে সকিনা খাতুন নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মেহেরপুর সদর থানা পুলিশ। সকিনা খাতুন ওই এলাকার বদর আলী বগা কসাইয়ের স্ত্রী। সন্তানদের অভিযোগের ভিত্তিতে সকিনার স্বামী বদরকে আটক করে পুলিশ।

নিহত সকিনা খাতুনের মেয়ে সুমনা খাতুন জানান, রাতে মায়ের সঙ্গে ঘরে ঘুমাতে যায়। একসঙ্গে ঘুমালেও ভোর রাতে মাকে বিছানায় না পেয়ে ঘরের বাইরে খুঁজতে এসে বারান্দায় মায়ের ঝুলন্ত লাশ দেখতে পাই। সুমনা খাতুন আরও জানান, বাবা বদর আলী বগা প্রতিনিয়ত মাকে নির্যাতন করে আসছিলেন। রাতে তার মাকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রেখেছে বলে তিনি দাবি করেন। পরে সন্তানের অভিযোগের ভিত্তিতে সকিনার স্বামী বদরকে আটক করে সদর থানা পুলিশ। এলাকাবাসীর অভিযোগ পান থেকে চুন খসতেই বদর আলী কসাই তার স্ত্রী সকিনাকে নির্যাতন করে আসছিলেন।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। হত্যার অভিযোগে স্বামী বদর আলীকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More