মাদকসহ তিনজন আটক, ভ্রাম্যমাণ আদালতে একজনের কারাদণ্ড

চুয়াডাঙ্গার জীবননগরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগরে পৃথক অভিযানে মাদকসহ তিনজনকে আটকের পর একজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। অপর দুজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জীবননগর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের তিনজনের কাছ থেকে উদ্ধার করা হয় ১২ গ্রাম গাঁজা ও ২২৪ পিস ইয়াবা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলামের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ গতকাল বৃহস্পতিবার সকালে জীবননগর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে সকাল ৯টার দিকে লক্ষ্মীপুর ব্রিজমোড় এলাকা থেকে আটক করা হয় জীবননগর পিয়ারাতলার মৃত জাবেদ আলীর ছেলে সুরুজ জামানকে (৪০)। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১২ গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদ- ও একশ টাকা জরিমানা করেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম। পরে বেলা সাড়ে ১০টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ জীবননগর উপজেলার ব্রিজমোড় এলাকায় অভিযান চালান। এ সময় নিজ বাড়ি থেকে আটক করা হয় একই এলাকার আয়াত আলী মাস্টারের ছেলে সামছুল আলমকে (৫০)। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ১৬৪ পিস ইয়াবা। একই টিম দুপুর ১২টার দিকে অভিযান চালায় জীবননগর শাপলাকলি পাড়ায়। অভিযানকালে একই এলাকার রমজান আলীর ছেলে রিফাত আলীকে (৪২) নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৬০ পিস ইয়াবা। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সামছুল ও রিফাতকে জীবননগর থানায় সোপর্দ করা হয় এবং সাজাপ্রাপ্ত সুরুজকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More