মূল স্তম্ভের ক্ষতিগ্রস্ত ম্যুরালগুলো অচিরেই ঠিক করা হবে

আলমডাঙ্গা বধ্যভূমি ও বধ্যভূমি পার্কের উন্নয়ন পরিদর্শনকালে এমপি ছেলুন জোয়ার্দ্দার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা বধ্যভূমি ও বধ্যভূমি পার্কের উন্নয়ন পরিদর্শন করলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল শনিবার সকাল ১১দিকে তিনি বধ্যভূমিতে পৌঁছুলে আলমডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হয়। পরে তিনি আলমডাঙ্গা বধ্যভূমি চত্বর ঘুরে দেখেন এবং উন্নয়ন কাজের পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন, বজ্রপাতে আলমডাঙ্গার বধ্যভূমির মূল স্তম্ভের যে ম্যুরালগুলো ভেঙে গিয়েছিলো তা অল্পদিনেই আবার আগের মতো হয়ে যাবে। রাজশাহী বিশ^বিদ্যালয়ের চারু ও কারুকলা অনুষদের ভাস্কর্য বিভাগের অধ্যাপক আব্দুস সালাম নিজের হাতে এ ম্যুরালগুলো বানিয়েছিলেন। তিনি আবারও ভাঙা ম্যুরালগুলো নতুনের মত করে গড়ে তুলবেন।

এ সময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, পৌর আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলম হোসেন, সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি অ্যাডভোকেট খন্দকার সালমুন আহমেদ ডন, পৌর আ.লীগের দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, আ.লীগ নেতা আব্দুল মালেক, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, ইউপি সদস্য আয়নাল হক, ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক সাইরাজ মেহেদি লাভলু, কুমারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান টুটুল, সাবেক যুবলীগের সভাপতি আবু সিদ্দিক টগর, যুবলীগ নেতা সৈকত খান, ছাত্রলীগ নেতা রকি, শাকিব, সজিব, অটল প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More