মেহেরপুরে নির্বাচনী সহিংসতা রোধে পুলিশি অভিযান শুরু

 

মেহেরপুর অফিস: মেহেরপুর পৌরসভা ও সদর উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শুরু হয়েছে নির্বাচণী প্রচারণা। প্রার্থীরা তাদের প্রতীক নিয়ে যাচ্ছে মানুষের বাড়ি বাড়ি। মেহেরপুর জেলা পুলিশ নির্বাচনী সহিংসতা রোধে অভিযান শুরু করেছে। প্রতিদিন মেহেরপুর শহরসহ যে সমস্ত ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে সেই সব ইউনিয়নের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে মেহেরপুর জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গতকাল রোববার মেহেরপুর শহরের কলেজ মোড়সহ বিভিন্ন এলাকায় মোটরসাইকেল প্রাইভেটকার ইজিবাইকসহ সন্দেহভাজন পথচারীদের তল্লাশি করেন তারা।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ শাহ দারা খান বলেন, আগামী ১৫ জুন মেহেরপুর পৌরসভা ও ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে তাই নিরাপত্তায় মেহেরপুরের পুলিশ সুপারের নির্দেশে আমরা মেহেরপুরের বিভিন্ন পয়েন্টে গাড়ি তল্লাশীসহ বিভিন্ন রকমের নিরাপত্তা কার্যক্রম পরিচালনা করছি। তিনি আরো বলেন, মোটরসাইকেল প্রাইভেটকার ইজিবাইকসহ বিভিন্ন ধরনের যানবাহনে তল্লাশি চালানো হচ্ছে। কোনো নাশকতাকারী বা কোন দুষ্কৃতিকারী যাতে কোনোরকম নাশকতা সৃষ্টি করতে না পারে এই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এই অভিযান নির্বাচনের আগ পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানান তিনি। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর সদর থানার ইন্সট্রাক্টর জুলফিকার আলী, ইন্সপেক্টর শাহীন, ট্রাফিক ইন্সপেক্টর ফেরদৌস হাসান, সার্জেন্ট আলামিন, এসআই আবুল হাশেমসহ সঙ্গীয় ফোর্স।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More