মেহেরপুরে মাদক রাখার অভিযোগ প্রমাণ হওয়ায় ২ ব্যক্তির ৫ বছর সশ্রম কারাদণ্ড

মেহেরপুর অফিস: মেহেরপুরে ফেনসিডিল রাখার অভিযোগে টকলু ও শরিফুল ইসলাম নামের দুই মাদক ব্যবসায়ীকে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা করে জরিমানা; অনাদায়ে আরও ২ মাসের কারাদ-াদেশ দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর স্পেশাল ট্রাইবুনাল ২য় আদালতের বিজ্ঞ বিচারক রিপতি কুমার বিশ্বাস এ আদেশ দেন।
টকলু মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর মধ্যপাড়া গ্রামের শামসুল হকের ছেলে এবং শরিফুল ইসলাম কাজিপুর কাছারিপাড়া উজির আলীর ছেলে। সাজাপ্রাপ্ত শরিফুল ইসলাম পলাতক রয়েছে। শরিফুলকে আটকের দিন থেকে তার সাজা শুরু হবে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৪ সালের ২ ডিসেম্বর মেহেরপুর ডিবি পুলিশের একটি দল গোপনসূত্রে খবর পেয়ে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে গাংনী উপজেলার আকুবপুর নামকস্থানে অভিযান চালায়। এ সময় ডিবি পুলিশ টকলু ও শরিফুলকে গ্রেফতার করেন এবং তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও ২৫ বোতল ফেনসিডিলসহ জব্দ করেন। ওই ঘটনায় গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন মেহেরপুর ডিবি’র ওসি আখতারুজ্জামান মামলার প্রাথমিক তদন্ত শেষ করে ২০১৫ সালের ১৮ জুন মামলার চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ১২ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। এতে আসামি টকলু ও শরিফুল দোষী প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক তাদের ওই সাজা দেন।
মামলায় রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পিপি কাজি শহীদ এবং আসামি পক্ষে অ্যাডভোকেট আন্টু কৌশলী ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More