মেহেরপুর পূজা উদযাপন পরিষদের সভায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী

স্বাস্থ্যবিধি মেনেই দুর্গোৎসব পালন করতে হবে
মেহেরপুর অফিস: আসন্ন শারদীয় দুর্গোৎসব স্বাস্থ্যবিধি পালন করতে হবে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন শারদীয় দুর্গা উৎসবকে কেন্দ্র করে যে উৎসবের আবহ তৈরি হয়েছে। সেটিকে ধরে রেখে স্বাস্থ্যবিধি মেনে উৎসব পালন করতে হবে। গতকাল শুক্রবার বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন মেহেরপুর শ্রী শ্রী হরিভক্তি প্রদায়িনী পূজা মন্দিরে মেহেরপুর জেলা পূজা উদযাপন পরিষদের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। পূজা উদযাপন পরিষদের সভাপতি পিপি পল্লব ভট্টাচার্যের সভাপতিত্বে ও শাশ্বত নিপ্পন চক্রবর্তীর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জয়ন্ত আচার্য, অভিজিৎ বসু, কার্তিক মল্লিক, অলোক কুমার দাস প্রমুখ। পরে জেলা পূজা উদযাপন কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং আগামী ৯০দিনের মধ্যে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠনের লক্ষ্যে এডহক কমিটি গঠন করা হয়।
মোট ১১ সদস্য বিশিষ্ট কমিটিতে কিশোর কুমার পাত্রকে আহ্বায়ক করা হয়েছে। এডহক কমিটি আগামী ৯০ দিনের মধ্যে নতুন কমিটি উপহার দেবেন। এডহক কমিটির অন্য সদস্যরা হলেন ড. আলোক কুমার দাস, শাশ্বত স্বপন চক্রবর্ত্তী, দেবাশীষ বাগচী, কাজল দত্ত, তপন সাহা, অ্যাড. মিনা পাল, প্রদীপ পাল, সুশান্ত পাত্র ও উৎপল হালদার ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More