হাসপাতালের কোয়ার্টারে চুরির ঘটনায় স্বাস্থ্যকর্মী রাসেল আটক : ৮৬ হাজার টাকা উদ্ধার 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতাল কোয়ার্টার থেকে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফাতেহ আকরামের নগদ টাকা চুরির অভিযোগে স্বাস্থ্যকর্মী রাসেলকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে অভিযান চালিয়ে তাকে আটক করে সদর থানা পুলিশ। এসময় তার নিকট থেকে চুরি হওয়া ১ লাখ টাকার মধ্যে নগদ ৮৬ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। রাসেল চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আউটসোর্সিংয়ের মাধ্যমে ওয়ার্ডবয় হিসেবে কর্মরত।

এর আগে চলছি বছরের ২ জানুয়ারি সদর হাসপাতাল চত্বরে সংবাদ প্রকাশের জেরে স্থানীয় এক সংবাদকর্মীকে বেধড়ক পিটিয়ে আলোচনায় আসে এই স্বাস্থ্যকর্মী রাসেল। এ ঘটনার পর ওই সাংবাদিক বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলাও করেন। সেই মামলায় গ্রেফতার হলে এর কিছুদিন পর জামিন মুক্তি পান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফাতেহ আকরাম দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, গত ১ তারিখে আমার কোয়ার্টারের আলমারি থেকে ব্যক্তিগত এক লাখ টাকা চুরি হয়। অনেক খোজাখুঁজির পর না পেয়ে স্বাস্থ্যকর্মী রাসেলকে সন্দেহজনক মনে হয়। কারণ ঘটনার আগে কোয়ার্টারের আশেপাশে ঘোরাঘুরি করতে দেখেছে অনেকে। গতকাল দুপুরে সদর থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে। পুলিশের কাছে চুরির বিষয়টি স্বীকার করে এবং তার নিকট থেকে নগদ পুলিশ ৮৬ হাজার টাকা উদ্ধার করে। রাতে আরএমও বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা করেন। এ বিষয়ে জানতে চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, স্বাস্থ্যকর্মী রাসেলকে আটক করা হয়েছে। তাকে নিয়ে অভিযান পরিচালনা করা হয়েছে। আগামীকাল (আজ) সকালে বিস্তারিত জানানো হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More