আলমডাঙ্গায় উন্নয়নমূলক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এমপি ছেলুন জোয়ার্দ্দার

সারাদেশে উন্নয়নের ধারাবাহিকতা আমাদের ধরে রাখতে হবে
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় তিনি এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ প্রকল্পের অংশ হিসেবে আলমডাঙ্গা উপজেলা চত্বরে এ মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মিত হচ্ছে।
উদ্বোধনকালে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সুখি, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ২০১৪ সালের নির্বাচনী ইশতেহারে প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে উন্নত মসজিদ নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেছিলেন। তারই ধারবাহিকতায় আলমডাঙ্গায় উপজেলায় মডেল মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করা হচ্ছে। সারাদেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। এরই ধারাবাহিকতা আমাদের ধরে রাখতে হবে।
এ ভিত্তিপ্রস্তর স্থাপনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, চুয়াডাঙ্গা জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা সাংঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, কোষাধ্যক্ষ সংশ্লিষ্ট কাজের ঠিকাদার আলী রেজা সজল, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক বিএম রবিউল ইসলাম, আলমডাঙ্গা উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, প্রকল্প কর্মকর্তা এনামুল হক, গণপূর্তের উপ-সহকারী প্রকৌশলী শফিক আহামেদ, উপ-সহকারী প্রকৌশলী মাহফুজ আহমেদ, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুণ, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাবেক সভাপতি আবু মূসা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ী আলহাজ লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাংবাদিক হামিদুল ইসলাম আজম, সাংবাদিক খন্দকার শাহ আলম মন্টু, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক মাসুদ রানা, তুহিন আলম মন্টু, কুমারী ইউনিয়ন আ.লীগ সভাপতি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর আ.লীগের যুগ্ম-সম্পাদক সাইফুর রহমান পিন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের মধ্যে জয়নাল আবেদীন, নুরুল ইসলাম দিপু, আশিকুজ্জামান ওল্টু, বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদ হাসান চঞ্চল, শাহিনুর রহমান, আব্দুল হান্নান মাস্টার, আলমডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি আশরাফুল হক, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি রেফাউল হক, আ.লীগ নেতা সিরাজুল ইসলাম, রেজাউল হক তবা, কালু ঘোষ, জাহাঙ্গীর হোসেন, সোনাউল্লাহ, ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান, রকি, সাকিব, সজিব, অভি প্রমুখ। পরে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন দলীয় কার্যালায়ে ও বধ্য ভূমিতে আ.লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More