কুষ্টিয়ায় স্কুলে ঢুকে শিক্ষার্থীকে ছুরিকাঘাত: চট্টগ্রামে গ্রেফতার ৩

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে ঢুকে প্রকাশ্যে আবির হোসেন (১৪) নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করার ঘটনায় জড়িত অভিযোগে তিন যুবককে চট্টগ্রামে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন সংগ্রাম হোসেন (১৯), তামিম শাহরিয়ার (২২) ও নাফিস ফুয়াদ (১৯)। বৃহস্পতিবার নগরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৭। পরে তাদের স্থানীয় কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির বিকেলে বলেন, তিনজনকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে হাজির করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামি গ্রেপ্তারের বিষয়টি কুষ্টিয়া মডেল থানা-পুলিশকে জানানো হয়েছে। তারা তিন আসামিকে গ্রেপ্তারের আবেদন পাঠাচ্ছে আদালতে।

আবির কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। সে কুষ্টিয়ার মজমপুর ঝাউতলা এলাকার মোহাম্মদ শাহজাদা ওরফে গয়ার ছেলে। ১৩ জুন বিদ্যালয়ের একটি ভবনে শ্রেণিকক্ষের সামনে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে।

সেদিন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের কয়েকজনের ভাষ্য ছিল, বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের পরীক্ষা চলমান। পাশাপাশি এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে একটি কক্ষ সাজানো হচ্ছিল। দুপুরে পরীক্ষা শেষে শিক্ষার্থীরা বাড়িতে ফেরার প্রস্তুতি নিচ্ছিল। আবিরেরও পরীক্ষা ছিল। সে পরীক্ষা শেষ করে বাড়িতে যাওয়ার জন্য মাঠের মধ্যদিয়ে যাচ্ছিল। তখন জিলা স্কুলের একদল শিক্ষার্থী লাঠিসোঁটা ও দেশি অস্ত্র নিয়ে কলকাকলী বিদ্যালয়ে প্রবেশ করে। তাদের দেখে ভয়ে দৌড় দিয়ে আবির বিদ্যালয়ের বারান্দায় আশ্রয় নেয়। সেখানে তারা আবিরের ডান পায়ে ছুরিকাঘাত করে। এতে গভীর ক্ষত তৈরি হয়। এ সময় প্রধান শিক্ষকসহ অন্যরা বাধা দিতে গেলে তাদের ওপরও চড়াও হয় ওই শিক্ষার্থীরা। পরে তারা দ্রুত সেখান থেকে চলে যায়। যাওয়ার সময় চারতলা নতুন ভবনের জানালার গ্লাস ভাঙচুর করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More