কোটচাঁদপুরে ট্রাক্টরের ধাক্কায় কৃষি কর্মকর্তা নিহত

 

কোটচাঁদপুর প্রতিনিধি: ইটবোঝাই ট্রাক্টরের ধাক্কায় ঝিনাইদহের কোটচাঁদপুরে মোটরসাইকেল আরোহী উপ সহকারী কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে কোটচাঁদপুর-ফুলবাড়ি সড়কের ফুলবাড়ি গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত কৃষি কর্মকর্তার নাম লতিফুর কবির (৫৫)। তিনি ঝিনাইদহ সদর উপজেলার বথপুকুরিয়া গ্রামের মৃত আবু তাহের মিয়ার ছেলে।

উপজেলা কৃষি কর্মকর্তা মহাসিন আলী বলেন, অফিসের জরুরি কাজ শেষ করে মোটরসাইকেলে করে লতিফুর কবির বাড়ি ফিরছিলেন। পথে ট্রাক্টরের ধাক্কায় তিনি মারা গেছেন। তিনি কোটচাঁদপুর উপজেলা কৃষি অফিসের উপ সহকারী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় জানান, ছুটির দিনে কৃষি মেলার আয়োজন নিয়ে কথা বলার জন্য লতিফুর কবির কোটচাঁদপুর উপজেলায় যান। সেখান থেকে ফেরার পথে কোটচাঁদপুরের ফুলবাড়ি গেট এলাকায় পৌঁছুলে পেছন দিক থেকে একটি ইটবোঝাই ট্রাক্টর তাকে সজোরে ধাক্কা দেয়। এতে রাস্তার ওপর ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক লতিফুরকে মৃত ঘোষণা করেন। কর্তব্যরত চিকিৎসক তানভির জামান বলেন, নিহত ব্যক্তি গাড়ির ধাক্কায় মাথায় আঘাত পান। এতে অতিরিক্ত রক্তক্ষরণে হয়তো তার মৃত্যু হয়েছে। কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ঘটনার পর চালক ট্রাক্টর রেখে পালিয়েছেন। পুলিশ ট্রাক্টরটি জব্দ করেছেন। এর আগে ৩ ফেব্রুয়ারি কোটচাঁদপুরের জালালপুর সড়কের গালিমপুর মোড়ে মাটিবোঝাই ট্রাক্টরের ধাক্কায় মাহমুদুল ইসলাম (২৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। তিনি যশোরের ঝিকরগাছা এলাকার বাসিন্দা ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More