চুয়াডাঙ্গা থেকে ফেরার পথে অজ্ঞানপার্টির খপ্পরে দামুড়হুদার ইজিবাইক চালক মাসুদ রানা

দামুড়হুদা ব্যুরো: চুয়াডাঙ্গা থেকে যাত্রী নিয়ে দামুড়হুদায় ফেরার সময় মাসুদ রানা (২০) নামের এক ইজিবাইক চালক অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। ইজিবাইক চালক যুবক মাসুদ রানা দামুড়হুদা স্টেডিয়ামপাড়ার শমশের আলীর ছেলে। তাকে সঙ্গাহীন অবস্থায় দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা থেকে দামুড়হুদা ফেরার সময় যাত্রীবেশে ওঠা অজ্ঞানপার্টির সদস্যরা ইজিবাইকটি ছিনতাইয়ের উদ্দেশে তাকে বিস্কুট খাইয়ে অচেতন করলেও শেষমেষ ইজিবাইকটি নিতে পারেনি ওই সংঘবদ্ধচক্র। ইজিবাইক চালক যুবক মাসুদ রানা বর্তমানে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার এখনও পর্যন্ত ঘোর কাটেনি।
জানা গেছে, দামুড়হুদা স্টেডিয়ামপাড়ার শমশের আলীর ছেলে যুবক ইজিবাইক চালক মাসুদ রানা অন্যান্য দিনের ন্যায় গতকাল বুধবার সকালে দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে চুয়াডাঙ্গায় যান। ফিরতি পথে সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা থেকে ৩ জন যাত্রী দর্শনায় যাওয়ার কথা বলে ইজিবাইকটি রিজার্ভ করে। চুয়াডাঙ্গা থেকে আসার সময় ভিমরুল্লাহস্থ জেলাখানার সামনে পৌঁছুলে তারা ইজিবাইক থামাতে বলে। এসময় ইজিবাইকে থাকা ওই ৩ জনের মধ্যে একজন নেমে দোকান থেকে বিস্কুট কিনে আনে এবং পুনরায় গাড়িতে ওঠে। ওই বিস্কুট তারা নিজেরাও খায় এবং ইজিবাইক চালক মাসুদ রানাকেও খেতে দেয়। বিস্কুট খাওয়ার কিছুক্ষণ পর ইজিবাইক চালক মাসুদ রানার চোখে ঘুম ঘুম ভাব চলে আসে। সে চোখে ঘুম ঘুম ভাব নিয়ে ইজিবাইক চালিয়ে কোনো রকম দামুড়হুদা বাসস্ট্যান্ডে পৌছায় এবং ইজিবাইকটি ফজুর চায়ের দোকানের সামনে সাইড করে দাঁড়িয়ে পড়ে। এসময় যাত্রীবেশে ইজিবাইকে থাকা অজ্ঞানপার্টির ৩ সদস্য ইজিবাইক থেকে দ্রুত নেমে সটকে পড়ে। এসময় স্থানীয় লোকজন ইজিবাইক চালক মাসুদ রানাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে তাকে দ্রুত দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। ইজিবাইক চালক মাসুদ রানাকে বর্তমানে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে। তবে তার এখনও পর্যন্ত ঘোর কাটেনি। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. অমিত কুমার বিশ্বাস জানান, তাকে খাবারের সাথে চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে সে আশঙ্কামুক্ত বলেও জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More