জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে গোয়ালপাড়ার আলমসাধুচালক বিশে

জীবননগর পাথিলায় আম্ফানে ভেঙে পড়া গাছে আবারও দুর্ঘটনা
জীবননগর ব্যুরো: মাত্র ১ দিনপর জীবননগর-দত্তনগর সড়কের পাথিলায় আম্ফান ঝড়ে উল্টে রাস্তায় পড়ে থাকা গাছের সাথে দুর্ঘটনায় পড়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের আলমসাধু চালক বিশারত আলী বিশে (৩৪)। তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। চিকিসৎসক জানিয়েছেন তার অবস্থা সঙ্কটাপন্ন। গতকাল রোববার ভোরে এই দুর্ঘটনা ঘটে।
জানা যায়, গত ২১ মে বয়ে যাওয়া সুপার সাইক্লোন আম্ফানের তান্ডবে জীবননগর-দত্তনগর সড়কের পাথিলাতে বৃহৎ একটি গাছ উপড়ে রাস্তার ওপর পড়ে। ওই গাছের আগার অংশ কেটে নিয়ে যাওয়া হলেও কর্তৃপক্ষের দায়িত্বে অবহেলার কারণে গত ২৫ দিনের গাছের গুড়িটি কেটে অপসারণ করা হয়নি। ফলে গাছের গুড়িটি রাস্তার অর্ধেক অংশ জুড়ে রয়েছে। যার কারণে ওই স্থানে মাঝে-মধ্যেই দুর্ঘটনা ঘটে চলেছে। জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের ক্লাবপাড়ার মৃত বাদল উদ্দিন ওরফে বাদলের ছেলে বিশারত আলী ওরফে বিশে তার আলমসাধুযোগে যশোরের চৌগাছা উপজেলা শহরে আম নিয়ে ভাড়ায় যান। আম নামিয়ে তিনি হাসাদাহ হয়ে মহেশপুর উপজেলার ওপর দিয়ে চৌগাছায় গেলেও ভোরে ফেরার সময় দত্তনগর-জীবননগর সড়ক ব্যবহার করেন। ভোরে দ্রুতগতিতে আসতে গিয়ে তিনি পাথিলায় রাস্তার ওপর পড়ে থাকা গাছের গুড়িটিতে অসাবধনাবশত: ধাক্কা মেরে উল্টে পড়েন। দুর্ঘটনা কবলিত হয়ে জ্ঞান হারান তিনি। এলাকাবাসী তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এখানে তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।
যশোর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন তার অবস্থা সঙ্কটাপন্ন। ২৪ ঘন্টা পার না হলে কিছু বলা যাচ্ছে না। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন বিশে।
উল্লেখ্য, মাত্র একদিন পূর্বে গত শুক্রবার একই স্থানে ভেঙে পড়া গাছের একটি ডাল জ¦ালানীর জন্য কাটাকালে গাছের সাথে পিষ্ট হয়ে মারা যান পাথিলা গ্রামের ডাব বিক্রেতা ফারুক হোসেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More