বন্যায় চার জেলায় ৬ জনের মৃত্যু

 

স্টাফ রিপোর্টার: দেশের বিভিন্ন জেলায় বন্যায় ৬ জনের মৃত্যু হয়েছে। শেরপুরে প্রাণ হারিয়েছেন ৩ জন। জেলার ঝিনাইগাতীতে বন্যার পানিতে নিখোঁজ হওয়ার ১৩ ঘণ্টা পর শনিবার সকালে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। নালিতাবাড়ীতে বন্যার পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরও এক কিশোরের মৃত্যু হয়েছে। সিলেটে বন্যায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন এক যুবলীগ নেতা। নেত্রকোনার দুর্গাপুরে বন্যার্তদের উদ্ধার করতে গিয়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া কুড়িগ্রামের নাগেশ্বরীতে বন্যার পানিতে ডুবে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

শেরপুর: শেরপুরের ঝিনাইগাতীতে পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যার পানিতে নিখোঁজ হওয়া কৃষক ও রাজমিস্ত্রির লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে পৃথক স্থান থেকে এ দুইজনের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে কৃষক আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে রাজমিস্ত্রি আবুল কালাম (৩৩)। এদিকে শুক্রবার রাতে নালিতাবাড়ী উপজেলার নন্নী উত্তরবন্ধ গ্রামে বন্যার পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিপন মিয়া (১৪) নামে এক মাদরাসা শিক্ষার্থী মারা গেছে। নিহত শিপন ওই গ্রামে আলী হোসেনের ছেলে।

সিলেট: সিলেটে বন্যার পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জেলা ছাত্রলীগ নেতা টিটু চৌধুরী মারা গেছেন। শনিবার সকাল ১১টার দিকে নগরীর খরাদিপাড়া এলাকায় তার নিজ বাসায় আইপিএস বিস্ফোরিত হয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। টিটু চৌধুরীর গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার শাল্লায়। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বন্যায় বাসায় পানি ওঠায় ঘর থেকে পানি সেচে বের করছিলেন টিটু। এ সময় হঠাৎ আইপিএস বিস্ফোরিত হলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে দ্রুত সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে বন্যার্তদের উদ্ধার করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হওয়া যুবক আক্কাস আলীর (২৬) লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে নিখোঁজের প্রায় ২০ ঘণ্টা পরে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। চ-িগড় ইউনিয়নের তেলাচী গ্রামে বন্যাদুর্গত এক আত্মীয়ের পরিবারকে উদ্ধার করতে যাওয়ার পথে শুক্রবার বিকালে আক্কাস পানির প্রবল সে াতে ডুবে যান। নিহত আক্কাস আলী পৌর শহরের দশাল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরীতে সাঁতরিয়ে সংকোষ নদী পার হতে গিয়ে শনিবার দুপুরে বন্যার প্রবল স্রোতে ডুবে একজনের মৃত্যু হয়েছে। নিহত আজাদ হোসেন (৪০) উপজেলার কেদার ইউনিয়নের শোভারকুটি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। কচাকাটা থানার ওসি জাহেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More