সহকারী পুলিশ মহাপরিদর্শকের দায়িত্বে আলমডাঙ্গার সন্তান মীর তৌহিদ

আলমডাঙ্গা ব্যুরো: পুলিশ সদর দফতরে সহকারী পুলিশ মহাপরিদর্শকের দায়িত্ব সামলাচ্ছেন আলমডাঙ্গার কৃতিসন্তান মীর আবু তৌহিদ। ইতোপূর্বে তিনি পুলিশ সদর দফতরে পুলিশ সুপার (এসপি) হিসেবে এসআইসি বিভাগে দায়িত্ব পালন করে আসছিলেন। গত ১৮ জুন থেকে তিনি পুলিশ সদর দফতরে সহকারী পুলিশ মহাপরিদর্শকের দায়িত্বভার গ্রহণ করেন। মীর আবু তৌহিদ আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের মীর সরোয়ার উদ্দীনের ছেলে। তিনি বিসিএস ২৫ তম ব্যাচে উত্তীর্ণ হয়ে ২০০৬ সালে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে নারায়ণগঞ্জে চাকরিতে যোগ দেন। সাহসিকতা ও সেবাই পরপর দু বছর তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম (বাংলাদেশ পুলিশ মেডেল) অর্জন করেন। এই অপরিমেয় মেধাবি পুলিশ অফিসার ১৯৯৫ সালে আলমডাঙ্গা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি, ১৯৯৭ সালে আলমডাঙ্গা সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্কে ২০০২ সালে সম্মান ও ২০০৩ সালে মাস্টার্স সমাপ্ত করেন।
পুলিশের সদর দফতরে সহকারী পুলিশ মহা-পরিদর্শক হিসেবে যোগদান করার পর অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি এলাকাবাসীর দোয়া চেয়েছেন। তিনি বলেন, এলাকাবাসীর দোয়া ও অনুপ্রেরণা ভবিষ্যত পথচলায় উৎসাহ হিসেবে পাথেয় হবে। নিজের সততা, মেধা ও যোগ্যতায় যেনো ভবিষ্যতে পেশাগত সাফল্য অর্জন করতে পারেন, তার জন্য সকলের দোয়া চেয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More