কালীগঞ্জে ট্রাকের সঙ্গে লেগে মহাসড়কে পড়লো বাসযাত্রীর হাত

 

কালীগঞ্জ প্রতিনিধি: হঠাৎ মহাসড়কের ওপর একটি রক্তাক্ত হাত পড়ে থাকতে দেখে হতবাক পথচারীরা। তাদের মধ্যে কয়েকজন দ্রুত খবর দেন ফায়ার সার্ভিসের সদস্যদের। তারা ছুটে এসে হাত দেখে খোঁজাখুঁঁজি করতে থাকেন। শেষে জানা যায় হাতটি এক নারীর। যিনি ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন। বাসের ডান পাশে বসে হাত জানালার বাইরে রাখায় অপরদিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় তার হাতটি কাটা পড়ে। বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকল এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত ওই নারীর নাম সুফিয়া বেগম (৪২)। তার বাড়ি সাতক্ষীরায়। তিনি ঝিনাইদহের শৈলকুপায় হরিহরা গ্রামে মেয়ের বাড়িতে যাচ্ছিলেন।

বাসের যাত্রীরা জানান, বেলা আড়াইটার দিকে গড়াই পরিবহনের ওই যাত্রীবাহী বাস যশোর থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিলো। পথে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মোবারকগঞ্জ চিনিকল এলাকায় সামনের দিক থেকে আসা একটি ট্রাক পাশাপাশি অতিক্রম করার সময় সুফিয়া বেগমের ডান হাত ট্রাকে লেগে কাটা পড়ে। সুফিয়া বেগম হাতটি বাইরে বের করেছিলেন। বাসটি ঘটনাস্থলে না থামিয়ে চালক দ্রুতগতিতে ঝিনাইদহে নিয়ে যান। সেখানে ওই নারীকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, এলাকার মানুষের মাধ্যমে মহাসড়কে হাত পড়ে থাকার খবর পেয়ে তারা ছুটে যান। সেখানে গিয়ে এক নারীর রক্তমাখা কাটা হাত পেয়েছেন। তবে আশপাশের এলাকায় খোঁজ নিয়ে আহত কাউকে পাওয়া যায়নি। পরে জানা যায়, আহত ওই নারীকে (সুফিয়া) ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জোবায়দা জানান, আহত নারীর ডান হাত কাটা পড়েছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার শারীরিক অবস্থাও খুবই খারাপ। তাকে উন্নত চিকিৎসা জন্য ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More