গাংনীর চরগোয়াল গ্রামের গোরস্থান থেকে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার চরগোয়ালগ্রামের গোরস্থান প্রাঙ্গণ থেকে পালান বিশ্বাস (৭০) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ। গতকাল রোববার সকালে স্থানীয়দের খবরে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত পালান বিশ্বাস উপজেলার চর গোয়াল গ্রামের মালিথাপাড়ার মৃত আকুল বিশ্বাসের ছেলে। তিনি অতি দারিদ্রতার কারণে গ্রামের মানুষের নিকট থেকে আর্থিক সহায়তায় জীবন-যাপন করতেন। তবে এটা হত্যা না আত্মহত্যা এ নিয়ে স্থানীয়দের মধ্যে সন্দেহ রয়েছে।

স্থানীয়রা জানান, সকালে গোরস্থান মাঠে এক বৃদ্ধের লাশ ঝুলছে এমন সংবাদ পেয়ে ওই স্থানে লোকজন ছুটে যায়। সেখানে দেখা যায় বসা অবস্থায় একটি গাছে সাথে ফাঁস লাগিয়ে এক বৃদ্ধের লাশ ঝুঁলছে। এটি হত্যা না আত্মহত্যা সেটি স্থানীয়রা বুঝতে পারছে না।

গাংনী থানা ওসি তদন্ত সাজেদুল ইসলাম জানান, একজন বয়স্ক মানুষের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের কেউ অভিযোগ না করলেও গ্রামবাসী কয়েকজন বিষয়টি নিয়ে আমাদের জানালে আমরা ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাপসপাতাল মর্গে প্রেরণ করি। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্ত রির্পোট হাতে পেলে হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত হওয়া যাবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More